সরাইলে " তারণ্যের সৈয়দটুলা" সংগঠনের উদ্যোগে অসহায় শীতার্থদের মাঝে ৫০ টি কম্বল বিতরণ

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অসহায় ও হতদরিদ্র শীতার্থদের মাঝে ৫০ টি কম্বল বিতরণ করা হয়েছে। "তারণ্যের সৈয়দটুলা " নামক সংগঠনের উদ্যোগে উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের বিভিন্ন মহল্লার হত দরিদ্র শীতার্থ লোকজনের মাঝে ৫০টি কম্বল বিতরণ করা হয়। তারণ্যের সৈয়দটুলা সংগঠনের অন্যতম সংগঠক শহিদুল আলম শাওন সরাইল নিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, প্রতিবছর শীত মৌসুমে তারণ্যের সংগঠনের সকল সদস্যবৃন্দের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় শীত বস্ত্র বিতরণ করা হয়ে থাকে। এছাড়া করোনাকালীন দুঃসময়ে ও যেকোনো সংকটকালীন সময়ে অসহায় মানুষের সাহায্যে পাশে থাকেন তারণের সৈয়দটুলা সংগঠনের সদস্যগণ। আর্ত-মানবতার সেবায় সংগঠনটির সকল সদস্যবৃন্দ ঐক্যবদ্ধ থেকে মানবসেবায় যেন অব্যাহতভাবে কাজ করে যেতে পারে এই জন্য সকলের দোয়া কামনা করেছেন তিনি।"/>

১১ই আগস্ট, ২০২২ ইং | ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে ” তারণ্যের সৈয়দটুলা” সংগঠনের উদ্যোগে অসহায় শীতার্থদের মাঝে ৫০ টি কম্বল বিতরণ

বার্তা সম্পাদক

প্রকাশিত: 7:15 am , 9 January 2022, Sunday , পোষ্ট করা হয়েছে 7 months আগে

সরাইলে ” তারণ্যের সৈয়দটুলা” সংগঠনের উদ্যোগে অসহায় শীতার্থদের মাঝে ৫০ টি কম্বল বিতরণ

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অসহায় ও হতদরিদ্র শীতার্থদের মাঝে ৫০ টি কম্বল বিতরণ করা হয়েছে। “তারণ্যের সৈয়দটুলা ” নামক সংগঠনের উদ্যোগে উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের বিভিন্ন মহল্লার হত দরিদ্র শীতার্থ লোকজনের মাঝে ৫০টি কম্বল বিতরণ করা হয়।

তারণ্যের সৈয়দটুলা সংগঠনের অন্যতম সংগঠক শহিদুল আলম শাওন সরাইল নিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, প্রতিবছর শীত মৌসুমে তারণ্যের সংগঠনের সকল সদস্যবৃন্দের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় শীত বস্ত্র বিতরণ করা হয়ে থাকে। এছাড়া করোনাকালীন দুঃসময়ে ও যেকোনো সংকটকালীন সময়ে অসহায় মানুষের সাহায্যে পাশে থাকেন তারণের সৈয়দটুলা সংগঠনের সদস্যগণ। আর্ত-মানবতার সেবায় সংগঠনটির সকল সদস্যবৃন্দ ঐক্যবদ্ধ থেকে মানবসেবায় যেন অব্যাহতভাবে কাজ করে যেতে পারে এই জন্য সকলের দোয়া কামনা করেছেন তিনি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আগষ্ট ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
আরও পড়ুন