২২শে জানুয়ারি, ২০২২ ইং | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে সেনাবাহিনী প্রধান কর্তৃক অসহায়, দুঃস্থ জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসা সহায়তা ক্যাম্প পরিদর্শণ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ , ২ জানুয়ারি ২০২২, রবিবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে

received_468200481360233

সরাইলে সেনাবাহিনী প্রধান কর্তৃক অসহায়, দুঃস্থ জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসা সহায়তা ক্যাম্প পরিদর্শণ

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ

কুমিল্লা সেনা এরিয়ার ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহবাজপুর এলাকায় অসহায় ও দুঃস্থ জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। সেই সাথে তিনি স্থানীয় অসহায় মানুষদের জন্য কুমিল্লা সেনানিবাসের ৩৫ ফিল্ড এ্যাম্বুলেন্স কর্তৃক পরিচালিত বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পের চলমান কার্যক্রম পরিদর্শণ করেন।
আজ রোববার (২ জানুয়ারী) দুপুর ২ টায় তিনি উক্ত কার্যক্রম পরিচালনা করেন।
জানা যায়, হেলিকপ্টারে করে সেনাবাহিনী প্রধান শাহবাজপুর এসে পৌঁছালে তাঁকে অভ্যর্থনা জানান ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি এবং কুমিল্লা এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো: জাহাঙ্গীর হারুন, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি ।

চিকিৎসা ক্যাম্প পরির্দশনকালে সেনাবাহিনী প্রধান বলেন, বর্তমানের ন্যায় ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনীর এ ধরণের জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত থাকবে। এ সময় সামরিক ও অসামরিক কর্মকর্তা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
সেনাবাহিনী প্রধানের দিক-নির্দেশনায় প্রতি বছরের ন্যায় এ বছরও বাংলাদেশ সেনাবাহিনী শীত মৌসুমে বিভিন্ন এলাকার অসহায় ও দুস্থ মানুষদের মাঝে শীতবস্ত্র ও ত্রাণ বিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানসহ নানাবিদ জনসেবামূলক কাজ পরিচালনা করছেন বলে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

জানুয়ারি ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
আরও পড়ুন