২৪শে নভেম্বর, ২০২০ ইং | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

EN

বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন আনোয়ার পারভেজ টিংকু

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:৫৬ পূর্বাহ্ণ , ২৫ অক্টোবর ২০২০, রবিবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

20201025_094916

 

ডেস্ক রিপোর্টঃ

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন সরাইল উপজেলার কালীকচ্ছের কৃতি সন্তান আনোয়ার পারভেজ টিংকু। তাঁকে কেন্দ্রীয় প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।
এছাড়া আরো ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ,ফ,ম বাহাউদ্দীন নাছিম, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুর প্রতি।
আনোয়ার পারভেজ টিংকু বলেন,সকলের কাছে দোয়া চাই আমার উপর অর্পিত দায়িত্ব যেন নিষ্ঠার সহিত পালন করতে পারি। আমার মেধা, যোগ্যতা কর্মদক্ষতা দিয়ে প্রমাণ করবো বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগ সাধারণ খেটে খাওয়া মানুষ ও প্রতিবন্ধী, অটিজম মানুষের জন্য কাজ করে।’
উল্লেখ্য, আনোয়ার পারভেজ টিংকু ছাত্রজীবন থেকেই আওয়ামী ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। সাংগঠনিক শৃংখলা মূল্যায়ন করে ছাত্রলীগের বিভিন্ন কমিটিতে কাজ করেছেন। ১৯৯২ সালে স্কুল জীবন থেকে তিনি ছাত্রলীগের রাজনীতির সঙ্গে ওতপ্রোতভাবে কাজ করেন। ছাত্রজীবন শেষ করে তিনি মানুষের সেবায় নিয়োজিত থেকে দলীয় কাজ করে যাচ্ছেন।
তাঁর জম্ম আওয়ামী পরিবারে। বাবা আব্দুস সামাদ ছাত্রজীবনে সরাইল থানা ছাত্রলীগের সভাপতি ছিলেন।পরবর্তীতে কালীকচ্ছ ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি ছিলেন।পরে থানা আওয়ামীলীগ এর কমিটিতে যুক্ত হন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর   নভেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
আরও পড়ুন