২৪শে নভেম্বর, ২০২০ ইং | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

EN

আওয়ামী লীগ নেতা ইকবাল আজাদ এর ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সরাইলে শোক র‍্যালি, দোয়া ও আলোচনা সভা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:০৯ পূর্বাহ্ণ , ২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

1603336875748

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আওয়ামী লীগ নেতা এ একে এম ইকবাল আজাদ এর ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শোক র‍্যালি, দোয়া ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। বুধবার (২১ অক্টোবর ) বিকালে  সরাইল উপজেলার নোয়াঁগাও ইউনিয়নের আখিঁতারা বাজারে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে সরাইল উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে একটি শোক র‍্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সরাইল অন্নদা স্কুল মোড়ে প্রস্থাবিত “শহীদ ইকবাল আজাদ চত্বরে” ইকবাল আজাদের পথিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ করা হয়। এ সময় আবেগাপ্লত হয়ে প্রাণপ্রিয় স্বামীর স্মৃতিকে স্মরণ করে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন শহীদ ইকবাল আজাদের সহধর্মিনী ও মহান জাতীয় সংসদের ৩১২ সংরক্ষিত মহিলা আসনের এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ।
পরে দলীয় নেতা-কর্মীদেরকে সাথে নিয়ে  সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আখিঁতারা বাজারে অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হউন উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ এমপি।
নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ কাজল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন সরাইল উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ আবু হানিফ মিয়া, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য এডভোকেট জয়নাল উদ্দিন জয়, সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান, অরুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ আবু তালেব, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু আহমদ মৃধা, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী আমিনুল ইসলাম শেলভী ও যুবলীগ নেতা মোঃ জাবেদ প্রমুখ।  এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন। পরে  মাওলানা মোঃ মনিরুজ্জান এর পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে শহীদ এ কে এম ইকবাল আজাদসহ সকল শহীদদের আত্নার মাঘফেরাত কামনা করে দোয়া করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর   নভেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
আরও পড়ুন