৩০শে অক্টোবর, ২০২০ ইং | ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

EN

বনপা’র ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহবায়ক শাহীন ও সদস্য সচিব সুমন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ , ১২ অক্টোবর ২০২০, সোমবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে

received_394828678185910

 

ডেস্ক রিপোর্টঃ

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)-এর ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। এতে আহবায়ক আল আমীন শাহীন (নতুন মাত্রা) এবং সদস্য সচিব আরিফুল ইসলাম সুমন (পুবের আলো)।

সাত সদস্যের এই আহবায়ক কমিটি শনিবার (১০ অক্টোবর) অনুমোদন দেন বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন- বনপা’র কেন্দ্রীয় কমিটির সভাপতি শামসুল আলম স্বপন এবং সাধারণ সম্পাদক এ এইচ এম রোকমুনুর জামান রনি।

ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহবায়ক কমিটিতে অন্যান্য পদে রয়েছেন- প্রথম যুগ্ম আহবায়ক ইব্রাহিম খান সাদাত (দৈনিক কুরুলিয়া), যুগ্ম আহবায়ক মীর মো. শাহীন (নিউজ ব্রাহ্মণবাড়িয়া), যুগ্ম আহবায়ক নুরুন্নবী ভূঁইয়া (আখাউড়া নিউজ), কার্যকরী সদস্য আবদুল্লাহ নাঈম (ডিজিটাল ব্রাহ্মণবাড়িয়া) ও কার্যকরী সদস্য আজহার উদ্দিন (ম্যাপ নিউজ)

জানা গেছে, অনলাইন নিউজ পোর্টাল মালিকদের দ্বিতীয় আবাসভূমি “বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন – বনপা” একটি অরাজনৈতিক ও অলাভজনক প্রতিষ্ঠান। ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহবায়ক কমিটি আগামী তিন মাসের জন্য অনুমোদন দেয়া হয়েছে। এই তিন মাসের মধ্যে কেন্দ্রের পরামর্শ অনুযায়ী নির্বাচনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন হবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
আরও পড়ুন