৮ই আগস্ট, ২০২০ ইং | ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

EN

সরাইলে পৃথক অভিযানে ২ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারী গ্রেফতার

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ , ২১ জুলাই ২০২০, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে

20200721_182709

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পৃথক অভিযানে ২কেজি গাজাঁসহ ৪মাদক কারবারীকে গ্রেফতার করেছেন সরাইল থানা পুলিশ। আজ মঙ্গলবার(২১জুলাই) উপজেলার সদর ইউনিয়নের কুট্টাপাড়া মোড় এলাকা থেকে ২জন ও নোয়াগাঁও ইউনিয়নের ইসলামাবাদ(গোগদ) নামক স্থান থেকে ২জনসহ মোট ৪জন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। কুট্টাপাড়া মোড় এলাকা থেকে ১কেজি গাঁজাসহ গ্রেফতারকৃতরা হলেন সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার মামুদনগর এলাকার মৃত মোহাম্মদ আলীর পুত্র মোঃ মহিবুর রহমান ও একই এলাকার মৃত তাহের মিয়ার পুত্র মোঃ নাজিম উদ্দিন(৩৫)। অপরদিকে ইসলামাবাদ এলাকা থেকে ১কেজি গাঁজাসহ গ্রেফতারকৃতরা হলেন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার ছয়সূতি এলাকার মোঃ মালেক মিয়ার পুত্র মোঃ রুবেল মিয়া(৩০) ও একই এলাকার হানিফ দফাদারের পুত্র মোঃ নাছির(২৬)। সরাইল থানা পুলিশ সূত্রে জানা যায়,
ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার এর দিকনির্দেশনা এবং সরাইল সার্কেল এর সহকারী পুলিশ সুপার ও সরাইল থানার অফিসার ইনচার্জ এর সার্বিক তত্ত্বাবধানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে গোপন সংবাদের ভিত্তিতে সরাইল থানার এএসআই মোঃ আলাউদ্দিন সঙ্গীয় ফোর্সের সহায়তায় কুট্টাপাড়া মোড় নামক স্থানে আরমান ষ্টোর সামনে পাকা রাস্তার উপর হতে ১কেজি গাঁজাসহ মোঃ মহিবুর রহমান ও মোঃ নাজিম উদ্দিনকে গ্রেফতার করেন।
অপরদিকে সরাইল থানার এএসআই মোঃ খলিলুর রহমান সঙ্গীয় ফোর্সের সহায়তায় ইসলামাবাদ(গোগদ) এলাকা থেকে মোঃ রুবেল মিয়া ও মোঃ নাছিরকে ১কেজি গাঁজাসহ গ্রেফতার করেন। এ ব্যপারে সরাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) আল মামুন মুহাম্মদ নাজমুল আহমেদ বলেন গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা রুজু করার প্রক্রিয়া চলছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

জুলাই ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন   আগষ্ট »
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
আরও পড়ুন