৪ঠা জুন, ২০২০ ইং | ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

EN

সরাইলে এক ঘণ্টার ব্যবধানে পিতা-পুত্রের মৃত্য, করোনা সন্দেহ এলাকাবাসীর, স্বাভাবিক মৃত্যু নিশ্চিৎ করেছেন মেডিকেল টিম

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ , ৩০ মার্চ ২০২০, সোমবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

20200330_191732

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে এক ঘন্টার ব্যবধানে পিতা-পুত্র মারা গেছেন। উপজেলার পানিশ্বর ইউনিয়নের সীতাহরণ গ্রামে ও ঘটনা ঘটে।
একই দিনে পিতা-পুত্রের মৃত্যুতে এলাকাবাসীর মধ্যে করোনা ভাইরাসে মৃত্যু হওয়ার সন্দেহে আতংক দেখা দেয়। কিন্তু স্বাস্থ্য বিভাগের কর্মীরা নিশ্চিত করেছেন মারা যাওয়া পিতা ও পুত্র করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন না। আজ সোমবার(৩০মার্চ) সকাল সাড়ে ৬টায় উপজেলার পানিশ্বর ইউনিয়নের সীতাহরণ গ্রামের দক্ষিণপাড়ার বাসিন্দা আব্দুস সাত্তার (৯২) মারা যান। পিতার মৃত্যুতে পুত্র ফজলুল হক (৪৮) হঠাৎ অসুস্থ হয়ে গেলে পরিবারের লোকজন তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে সকাল সাড়ে ৭টায় তিনি মারা যান। স্থানীয় ইউপি সদস্য তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বৃদ্ধ আব্দুস সাত্তার প্রায় দুই বছর যাবত বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। আজ সকালে তিনি মারা যান। বাবার মৃত্যুর খবরে ছেলে ফজলুল হক হৃদরোগে আক্রান্ত হলে ব্রাহ্মণবাড়িয়া জেলা হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। এলাকার মানুষ করোনা সন্দেহ করলে স্থানীয় ইউনিয়ন পরিষদ বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানান। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সেখানে মেডিকেল টিম পাঠান।
সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া জানান, মেডিকেল টিম পরিবারের সঙ্গে কথা বলে জানতে পেরেছে তাদের কারোরই জ্বর, সর্দি-কাশি বা শ্বাসকষ্ট ছিল না। বাবার মৃত্যুর খবরে হৃদরোগে আক্রান্ত হয়ে ছেলের মৃত্যু হয়েছে বলে মেডিকেল টিম নিশ্চিত করেছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

মার্চ ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ফেব্রুয়ারি   এপ্রিল »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
আরও পড়ুন