২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং | ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

EN

সরাইলে যুবলীগ নেতা গ্রেপ্তারের প্রতিবাদে সমাবেশ, ধাওয়া পাল্টা ধাওয়া, আহত: ১০

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ , ২৯ নভেম্বর ২০১৭, বুধবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

images

এম এ করিম সরাইল নিউজ টোয়েন্টিফোর ডটকম ডেস্ক:
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সমাবেশে পুলিশের হামলার ঘটনার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকাবাসী ও পুলিশের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যারাতে উপজেলার কালিকচ্ছ বাজারে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৩১ অক্টোবর কালিকচ্ছ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবু শাহাদাত মৃধা রাসেলকে ৫ পিছ ইয়াবাসহ আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমান আদালত তাকে ৬ মাসের সাজা প্রদান করেন। এদিকে মঙ্গলবার দুপুরে ওই মামলায় জামিনে মুক্তি পান রাসেল। সে এলাকায় পৌছঁলে স্থানীয় যুবলীগ কর্মী  ও তার সমর্থকরা তার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মঙ্গলবার সন্ধায় কালিকচ্ছ বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশ চলাকালে সরাইল থানা পুলিশ  লাঠির্চাজ করে সমাবেশকারীদের ছত্রভঙ্গ করতে গেলে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময়  কমপক্ষে  ১০ জন আহত হন।
এ ব্যাপারে যুবলীগ নেতা রাসেলের বাবা কালিকচ্ছ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও একই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবু মুছা মৃধা অভিযোগ করে বলেন, আমরা শান্তিপূর্ণভাবে সমাবেশে বক্তব্য রাখছিলাম। পুলিশ অতর্কিতভাবে আমাদের উপর হামলা করেন। এ ব্যাপারে সরাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মফিজ উদ্দিন ভূঁইয়া মুঠোফোনে বলেন বেআইনী সমাবেশ করায় পুলিশ তাদের ছত্র-ভঙ্গ করে দেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

নভেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর   ডিসেম্বর »
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
আরও পড়ুন