৫ই আগস্ট, ২০২০ ইং | ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

EN

বৈশাখী সন্ধ্যায় একান্তে শাকিব-অপু

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ , ১৫ এপ্রিল ২০১৭, শনিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

অনেক ঘটনার পর আনুষ্ঠানিকভাবে ‘সুখী’ জীবন শুরু করেছেন শাকিব-অপু। শুক্রবার বৈশাখের প্রথম দিনের সন্ধ্যাটি তারা একটি অভিজাত হোটেলে একান্তে কিছু সময় কাটিয়েছেন। তাদের সাথে তাদের একমাত্র সন্তান আবরাম খান জয়ও ছিল।
সব মিলিয়ে এবারের বৈশাখটা অন্য রকম কেটেছে শাকিব-অপুর।
শাকিব বলেছেন, এত দিন আমি কারও ছেলে ছিলাম, এবার আমি নিজে বাবা। সন্তানের সঙ্গে বাংলা নববর্ষ পালন করছি, যে এরই মধ্যে মহাতারকা হয়ে গেছে। এই ভালোলাগা ভাষায় প্রকাশ করা যাবে না।`

অপু বিশ্বাস বলেন, `স্বামী-সন্তান নিয়ে এই প্রথমবার আনন্দের সাথে বৈশাখী সন্ধ্যা কাটালাম। আশা করছি জীবনটা ভালোবাসায় কেটে যাবে।`
শাকিব ও অপুর এই বৈশাখী মিলনের মধ্যস্থতাকারী ছিলেন প্রযোজক ইকবাল হোসেন। সন্ধ্যায় রাজধানীর গুলশানে শামীম আহমেদ রনীর ‘রংবাজ’ সিনেমার মহরত অনুষ্ঠানে অংশগ্রহণের আগে নিজের স্ত্রী ও সন্তানের সঙ্গে বাংলা নববর্ষের প্রথম সন্ধ্যাটা একসঙ্গে কাটান শাকিব খান।

অন্যদিকে বুধবার সন্ধ্যা থেকে গুঞ্জন রটেছিলো শুক্রবার যে কোনো সময় শাকিব খানের গুলশানের বাড়িতে উঠতে যাচ্ছেন অপু। কিন্তু বৃহস্পতিবার দুপুরে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন শাকিব খান।

শুক্রবার শাকিবের গুলশানের বাড়িতে অপু যেতে না পারলেও অবশেষে জাক্তারের পরামর্শে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বৈশাখের সন্ধ্যায় তাদের মিলন ঠিকই হলো।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

এপ্রিল ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ   মে »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
আরও পড়ুন