২রা ডিসেম্বর, ২০২১ ইং | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

স্বামীর শেষ ইচ্ছা পূরণ করতেই নৌকা প্রতীকে চেয়ারম্যান হিসেবে বিজয়ী হতে চান রোকেয়া আক্তার

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:৪৩ পূর্বাহ্ণ , ১৮ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে

1637212447-picsay

স্বামীর শেষ ইচ্ছা পূরণ করতেই নৌকা প্রতীকে চেয়ারম্যান হিসেবে বিজয়ী হতে চান রোকেয়া আক্তার

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোছাম্মৎ রোকেয়া আক্তার। আওয়ামী লীগ দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড, মহল্লা ও পাড়ায় ব্যপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। স্বামীর শেষ ইচ্ছা পূরণ করতেই তিনি চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন। দলীয় নেতা-কর্মী ও এলাকার সর্বস্তরের মানুষের দোয়া ও সমর্থনে নৌকা প্রতীকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হবেন বলে শতভাগ আশাবাদী তিনি।
এ ব্যপারে কালিকচ্ছ ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী রোকেয়া আক্তার এক সাক্ষাৎকারে বলেন, আমার স্বামী বীর মুক্তিযোদ্ধা আবু মুসা মৃধা পর পর তিনবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। মৃত্যুর আগে তিনি ইচ্ছা পোষণ করতেন শেষবারের মত আরও একবার তিনি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে চান। কিন্তু আমার স্বামীর সেই ইচ্ছা পূরন হওয়ার আগেই তিনি পরপারে চলে যান। স্বামীর সেই ইচ্ছা পূরণ করতেই আমি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে চাই।
তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা আমার স্বামীর গুনাবলী বিবেচনা করে আমাকে নৌকা প্রতীক দিয়ে সম্মানিত করেছেন। আমি দলীয় নেতা-কর্মী ও এলাকার সর্বস্তরের মানুষের দোয়া, সমর্থন ও সার্বিক সহযোগিতায় চেয়ারম্যান হিসেবে ইনশাল্লাহ বিজয়ী হব বলে আমি শতভাগ আশাবাদী।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

ডিসেম্বর ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
আরও পড়ুন