৩০শে জুন, ২০২২ ইং | ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইল সদর ইউনিয়নের হ্যাট্টিক চেয়ারম্যান খ্যাত আব্দুল জব্বারের এলাকায় মতবিনিময় সভা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ , ২১ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 8 months আগে

1634837590-picsay

সরাইল সদর ইউনিয়নের হ্যাট্টিক চেয়ারম্যান খ্যাত আব্দুল জব্বারের এলাকায় মতবিনিময় সভা

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সদর ইউনিয়নের তিন বারের নির্বাচিত চেয়ারম্যান (হ্যাট্টিক চেয়ারম্যানখ্যাত) আব্দুল জব্বার নিজ এলাকায় মতবিনিময় সভা করেছেন। বুধবার (২০ অক্টোবর) দিবাগত রাতে উপজেলা সদরের সৈয়দটুলা গ্রামের হাফিজটুলা এলাকায় নিজ বাড়িতে ৬ং ওয়ার্ডের জনগণের সাথে তিনি এ মতবিনিময় সভা করেন।

৬নং ওয়ার্ডের জনগণের উদ্যোগে আয়োজিত উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সরাইল সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ৬ং ওয়ার্ডের বাসিন্দা মোঃ ইদ্রিছ আলী।
সভায় ৬নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন। এ সময় হ্যাট্রিক চেয়ারম্যান খ্যাত আব্দুল জব্বার পর পর তিনবার চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয়ে নিজ এলাকার সুনাম বয়ে আনায় বক্তাগণ তাঁকে ধন্যবাদ জানান এবং সদর ইউনিয়নের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে এলাকাবাসী তাঁকে চতুর্থবারের মত পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

সরাইল সদর ইউনিয়ন থেকে পর পর তিনবার নির্বাচিত চেয়ারম্যান আব্দুল জব্বার এ সময় উপস্থিত সকলের নিকট চতুর্থবারের মত স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করার প্রত্যাশা ব্যক্ত করেন এবং অতীতের মত সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন। একই সাথে সদর ইউনিয়নে তাঁকে বার বার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করায় ইউনিয়নের সর্বস্তরের জনগণকে তিনি ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

জুলাই ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
আরও পড়ুন