৬ই মার্চ, ২০২১ ইং | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

EN

সরাইল প্রেসক্লাবের আজীবন সদস্য ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব সেলিম খন্দকার এর মা আর নেই, বাদ এশা জানাজা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৫:০৫ অপরাহ্ণ , ৭ ফেব্রুয়ারি ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 4 weeks আগে

20210207_164616

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার সদর ইউনিয়নের কুট্টাপাড়া গ্রামের কৃতি সন্তান, ঐতিহ্যবাহী সরাইল প্রেসক্লাবের আজীবন সদস্য, কুট্টাপাড়া সেলিম খন্দকার বাজার, খন্দকার শপিং কমপ্লেক্স ও মক্কা নিরাপদ অটো এর স্বত্ত্বাধিকারী, সরাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব সেলিম খন্দকার এর মমতাময়ী মা আর নেই। আজ রোববার(৭ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে ৩টায় কুট্টাপাড়া খন্দকার শপিং কমপ্লেক্স এর বাসভবনে তিনি ইন্তেকাল করেছেন।(ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। বাদ এশা কুট্টাপাড়া পূর্ব জামে মসজিদ মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে মরহুমার বড় পুত্র আলহাজ্ব সেলিম খন্দকার নিশ্চিৎ করেছেন।
দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতাজনিত কারনে তিনি চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, ২পুত্র ও ২মেয়েসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
আলহাজ্ব সেলিম খন্দকার এর মায়ের মৃত্যুতে সরাইল প্রেসক্লাবসহ বিভিন্ন মহলের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে এবং শোক সন্তোপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

মার্চ ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ফেব্রুয়ারি    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
আরও পড়ুন