সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী নুসরাত জাহান অনলাইন প্রতিযোগিতায় সারাদেশে প্রথম

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলা সদরে অবস্থিত সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী নুসরাত জাহান অনলাইন প্রতিযোগিতা-২০২১ এ সারাদেশের মধ্যে প্রথম স্থান অর্জন করেছে। নুসরাত জাহান উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বাড়িউড়া গ্রামের বাসিন্দা ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ নুরুস সালাম এর মেয়ে। ঈদে মিলাদুন্নবী সাংস্কৃতিক ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত অনলাইন প্রতিযোগিতা-২০২১ এ অংশগ্রহন করে সে দেশ সেরা পুরস্কার অর্জন করেছেন। এ ব্যপারে নুসরাত জাহান এর পিতা মোঃ নুরুস সালাম সরাইল নিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, নুসরাত জাহান নিয়মিত পড়ালেখার পাশাপাশি বিভিন্ন কো-কারিকুলাম কার্যক্রমে পারদর্শী। সংস্কৃতি, খেলাধূলা ও সাহিত্য অঙ্গনে ইতিমধ্যেই উপজেলা ও জেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহন করে কৃতিত্ব অর্জন করেছে। এর ধারাবাহিকতায় সম্প্রতি ঈদে মিলাদুন্নবী সাংস্কৃতিক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত অনলাইন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী সারাদেশের প্রতিযোগীদের পিছনে ফেলে দেশ সেরা হিসেবে বিজয়ী হয়েছে। এতে পিতা হিসেবে আমি গর্বিত। ভবিষ্যতে আমার মেয়েকে একজন সফল বিসিএস ক্যাডার হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। আমার মেয়ের জন্য সকলের নিকট দোয়া কামনা করছি।"/>

১১ই আগস্ট, ২০২২ ইং | ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী নুসরাত জাহান অনলাইন প্রতিযোগিতায় সারাদেশে প্রথম

বার্তা সম্পাদক

প্রকাশিত: 10:57 am , 31 October 2021, Sunday , পোষ্ট করা হয়েছে 9 months আগে

সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী নুসরাত জাহান অনলাইন প্রতিযোগিতায় সারাদেশে প্রথম

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলা সদরে অবস্থিত সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী নুসরাত জাহান অনলাইন প্রতিযোগিতা-২০২১ এ সারাদেশের মধ্যে প্রথম স্থান অর্জন করেছে।

নুসরাত জাহান উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বাড়িউড়া গ্রামের বাসিন্দা ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ নুরুস সালাম এর মেয়ে।

ঈদে মিলাদুন্নবী সাংস্কৃতিক ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত অনলাইন প্রতিযোগিতা-২০২১ এ অংশগ্রহন করে সে দেশ সেরা পুরস্কার অর্জন করেছেন।
এ ব্যপারে নুসরাত জাহান এর পিতা মোঃ নুরুস সালাম সরাইল নিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, নুসরাত জাহান নিয়মিত পড়ালেখার পাশাপাশি বিভিন্ন কো-কারিকুলাম কার্যক্রমে পারদর্শী। সংস্কৃতি, খেলাধূলা ও সাহিত্য অঙ্গনে ইতিমধ্যেই উপজেলা ও জেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহন করে কৃতিত্ব অর্জন করেছে। এর ধারাবাহিকতায় সম্প্রতি ঈদে মিলাদুন্নবী সাংস্কৃতিক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত অনলাইন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী সারাদেশের প্রতিযোগীদের পিছনে ফেলে দেশ সেরা হিসেবে বিজয়ী হয়েছে। এতে পিতা হিসেবে আমি গর্বিত। ভবিষ্যতে আমার মেয়েকে একজন সফল বিসিএস ক্যাডার হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। আমার মেয়ের জন্য সকলের নিকট দোয়া কামনা করছি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আগষ্ট ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
আরও পড়ুন