৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইল উপজেলা বিএনপির সভাপতিসহ ১০ নেতা-কর্মী জামিনে কারা মুক্ত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ণ , ১২ আগস্ট ২০২২, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

সরাইল উপজেলা বিএনপির সভাপতিসহ ১০ নেতা-কর্মী জামিনে কারা মুক্ত

স্টাফ রিপোর্টারঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা বিএনপির সভাপতি মোঃ আনিসুল ইসলাম ঠাকুরসহ বিএনপির ১০ নেতা-কর্মী জামিনে কারা মুক্ত হয়েছেন।
গত সোমবার ( ৮ আগস্ট) জামিনে মুক্ত হয়ে বিএনপির ১০ নেতা-কর্মী জেলখানা থেকে বাড়িতে ফিরে আসেন।
এর আগে  রোববার (৩১জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিজ্ঞ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ১২ জন  নেতা-কর্মী হাজির হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। জামিনে মুক্ত অন্যান্য নেতা-কর্মীরা হলেন বিএনপি নেতা আফজাল হোসেন, সরাইল সদর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ কাজল মিয়া, সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া, নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আতাহার হোসেন বকুল, কালিকচ্ছ ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ ফারুক হোসেন, বিএনপি নেতা সালা উদ্দিন বিপ্লব, সসরাইল সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার ও যুবদল নেতা আজির উদ্দিন সোহেল, সরাইল উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মেহেদী হাসান পলাশ ও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আতিক মিয়া।


একই মামলার আসামী সরাইল উপজেলা যুবদলের সিনিয়র সহসভাপতি মোঃ নুরুল আমিন মাস্টার ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক হাছান আলী মাস্টার এর জামিন হলেও অন্য মামলায় ওয়ারেন্ট   দেখিয়ে এই দুই নেতাকে ফের কারাগারে আটক রাখা হয়েছে বলে দলীয় সূত্র জানিয়েছে।

উল্লেখ্য গত ২৬ মার্চ/২০২১ তারিখ সকালে সরাইল উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে তৎকালীন উপজেলা বিএনপির আহবায়ক মোঃ আনিসুল ইসলাম ঠাকুর ও সদস্য সচিব এডভোকেট নুরুজ্জামান লস্কর তপুর নেতৃত্বে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা ফুল দিতে গেলে বিএনপি দলীয় একদল প্রতিপক্ষ যুবক তাদের বাধাঁ দেয়। এ সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার  ঘটনা ঘটে।
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে পুলিশকে মারধরের অভিযোগে বিএনপি দলীয় ৮৫ জনের নামে ও অজ্ঞাতনামা আরও ১৫০/২০০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে। সরাইল থানা মামলা নং-১৮, তারিখঃ ২৭-০৩-২০২১,  জিআর ৫০/২০২১। উক্ত মামলার আসামী হিসেবে সরাইল উপজেলা বিএনপির সভাপতি মোঃ আনিসুল ইসলাম ঠাকুরসহ বিএনপির ১২ জন নেতা- কর্মী ব্রাহ্মণবাড়িয়া জেলা বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন