২৩শে এপ্রিল, ২০২১ ইং | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইল উপজেলা বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ , ৪ এপ্রিল ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে

received_759902601563519

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলা বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ রোববার(৪এপ্রিল) বাদ আছর লস্কর বাড়ি জামে মসজিদে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা, ভয়াল কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বিএনপির জাতীয় নেতৃবৃন্দসহ সারা দেশের যে সকল নেতা-কর্মী ও দেশবাসী ইন্তেকাল করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, বেগম সেলিমা রহমান, ভাইস-চেয়ারম্যান প্রফেসর ডাঃ এ জেড এম জাহিদ হোসেন, এ্যাডভোকেট আহমদ আজম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, সরাইল উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির আহবায়ক কমিটির ১ং সম্মানিত সদস্য এ্যাডভোকেট আব্দুর রহমান ও ব্রাহ্মণবাড়িয়া-২(সরাইল-আশুগঞ্জ) আসনের এমপি উকিল আব্দুস সাত্তার ভূইঁয়ার একমাত্র পুত্র ও সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সম্মানিত সদস্য মাইনুল হাসান তুষারসহ সারাদেশের নেতা-কর্মী ও দেশের মানুষ যারা অসুস্থ অবস্থায় আছেন তাদের সুস্থতা কামনায় উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সরাইল উপজেলা বিএনপি সদস্য সচিব এডভোকেট মোঃ নুরুজ্জামান লস্কর তপুর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা হাফেজ্ব ক্বারী ইউসুফ আলী।
বিএনপি নেতা শাহআলম, নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সাবেক সদস্য সচিব আশিক মিয়া , চুন্টা এলাকার হাফেজ সেলিম , সরাইলের যুবনেতা সেলিম, হিরু, সাবেক ছাত্রদল নেতা অনিক হোসেন মৃধা, ছাত্রদল নেতা হৃদয় লস্কর, যুবদল নেতা নান্নু মিয়া, সাদ্দাম, খাজা আহমেদ, আলমগীর, শাহআলম ও সেলিম লস্করসহ বিভিন্ন স্তরের দলীয় নেতা-কর্মী ও ধর্মপ্রাণ মুসলমানগণ উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

এপ্রিল ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
আরও পড়ুন