২০শে জানুয়ারি, ২০২২ ইং | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ , ২৯ অক্টোবর ২০২১, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 3 months আগে

FB_IMG_1635521857587

সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (২৯ অক্টোবর) বাদ আছর সরাইল উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সরাইল উপজেলা বিএনপির আহবায়ক আনিছুল ইসলাম ঠাকুর এর সভাপতিত্বে ও সদস্য সচিব এডভোকেট নুরুজ্জামান লস্কর তপুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এডভোকেট আব্দুর রহমান, ফারুক হোসেন, এডভোকেট সোহেল রানা খাদিম, এডভোকেট এ কে এম সামছুল হক, মোঃ এনামুল হক, আতাহার হোসেন বকুল, দুলাল মাহমুদ আলী, মাজহারুল হক, মোঃ কাজল মিয়া, শহিদুল ইসলাম শিপন, সাদেকুর রহমান রঞ্জন, আবু তাহের, আফজাল হোসেন, মোঃ তাহমিম উদ্দিন ও মোঃ আবুল কাসেম।

FB_IMG_1635521931734

সভায় এডভোকেট আব্দুর রহমান বলেন, আহবায়ক কমিটি ধারাবাহিকভাবে যে সাংগঠনিক সভা করে যাচ্ছে ইতিপূর্বে আমি দীর্ঘ সময় উপজেলা বিএনপির সভাপতি থাকা অবস্থায় এত সুন্দর পরিবেশে সভা করতে পারেনি। দলের সাংগঠনিক কর্মকান্ডকে আরও গতিশীল করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সরাইল উপজেলা বিএনপির সদস্য সচিব এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু বলেন, সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠনের পর থেকে আমরা ধারাবাহিকভাবে সভা করে যাচ্ছি। এছাড়া দলের সাংগঠনিক কর্মকান্ডে গতিশীলতা আনতে আমরা প্রতিনিয়ত ইউনিয়ন ভিত্তিক সাংগঠনিক সভা করে যাচ্ছি যা বিগত ২০ বছরেও হয়নি। তিনি আরও বলেন, পাশাপাশি করোনাকালীন সময়ে দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে হ্যান্ড স্যানিটাইজেশনসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি। শুধু তাই নয়, সরাইল উপজেলা বিএনপিসহ সকল অঙ্গসংগঠনের সাথে সমন্বয় করে দলীয় কর্মকান্ড অব্যাহত রেখেছি। বর্তমানে দলের দুর্দিন চলছে। দলের এই ক্রান্তিকালে দলের আভ্যন্তরীন গ্রুপিং বন্ধ করে জাতীয়তাবাদী দলের পতাকাতলে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার অনুরোধ করেন তিনি।

FB_IMG_1635521937714

এ ব্যপারে সরাইল উপজেলা বিএনপির আহবায়ক আনিছুল ইসলাম ঠাকুর সভায় উপজেলা বিএনপির সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

সভাশেষে সরাইল উপজেলা যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক আবু সুফিয়ান সিদ্দিকী, সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ নুরুল আমিন মাস্টার ও সদস্য সচিব মোঃ নুর আলমকে সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটির পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা দেওয়া হয়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

জানুয়ারি ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
আরও পড়ুন