সরাইলে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে  আনন্দ মিছিল, আলোচনা সভা ও দোয়া মাহফিল

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সরাইল উপজেলা আওয়ামী যুবলীগ ও সরাইল উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল, আলোচনা সভা, দোয়া ও জন্মদিনের কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলার প্রধান প্রধান সড়কে আনন্দ মিছিল শেষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সরাইল উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা মফিজুর রহমান রনির সভাপতিত্বে ও সরাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এবং সরাইল উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী হাফেজুল আসাদ সিজার এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা পরিষদের দুইবারের চেয়ারম্যান ও সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব রফিক উদ্দিন ঠাকুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এড. আব্দুর রাশেদ, সরাইল সদর ইউপি থেকে ৩ বার নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুল জব্বার, সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক মাহফুজ আলী , সরাইল মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ইসমত আলী , সরাইল উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নাজমা বেগম , উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি হাজী ইকবাল হোসেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য যুবলীগ নেতা সাইফুল ইসলাম ঠাকুর রাব্বি । অনুষ্ঠানে সরাইল উপজেলা যুবলীগ নেতা ইন্জি. রাখাওয়াত হোসেন, যুবলীগ নেতা শাহ নেওয়াজ রনি, সরাইল উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক সোহাগ মৈশান , সরাইল উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্ববায়ক ও সভাপতি পদপ্রার্থী শরীফ উদ্দীন , সাধারন সম্পাদক পদপ্রার্থী গাজী আমিন , ওয়ালিদ ঠাকুর , শেখ মোজাহিদ জিহাদ সহ উপজেলা ছাত্রলীগের শেখ বরকত উল্লাহ স্বাধীন, ওয়াশিম সূর্য , শামীম এবং সরাইল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি প্রার্থী আকিব আল হাসান সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব রফিক উদ্দিন ঠাকুর বলেন, “ বঙ্গবন্ধু কন্যার হাত ধরে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে অদম্য বাংলাদেশ, দেশের উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে হলে ঐক্যবদ্ধ ভাবে দলকে সামনে এগিয়ে নিতে হবে “। আলোচনা সভা শেষে মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় মোনাজাত ও কেক কাটা হয় ।"/>

১১ই আগস্ট, ২০২২ ইং | ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে আনন্দ মিছিল, আলোচনা সভা ও দোয়া মাহফিল

বার্তা সম্পাদক

প্রকাশিত: 3:15 pm , 28 September 2021, Tuesday , পোষ্ট করা হয়েছে 11 months আগে

সরাইলে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে  আনন্দ মিছিল, আলোচনা সভা ও দোয়া মাহফিল

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সরাইল উপজেলা আওয়ামী যুবলীগ ও সরাইল উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল, আলোচনা সভা, দোয়া ও জন্মদিনের কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলার প্রধান প্রধান সড়কে আনন্দ মিছিল শেষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সরাইল উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা মফিজুর রহমান রনির সভাপতিত্বে ও সরাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এবং সরাইল উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী হাফেজুল আসাদ সিজার এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা পরিষদের দুইবারের চেয়ারম্যান ও সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব রফিক উদ্দিন ঠাকুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এড. আব্দুর রাশেদ, সরাইল সদর ইউপি থেকে ৩ বার নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুল জব্বার, সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক মাহফুজ আলী , সরাইল মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ইসমত আলী , সরাইল উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নাজমা বেগম , উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি হাজী ইকবাল হোসেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য যুবলীগ নেতা সাইফুল ইসলাম ঠাকুর রাব্বি ।

অনুষ্ঠানে সরাইল উপজেলা যুবলীগ নেতা ইন্জি. রাখাওয়াত হোসেন, যুবলীগ নেতা শাহ নেওয়াজ রনি, সরাইল উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক সোহাগ মৈশান , সরাইল উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্ববায়ক ও সভাপতি পদপ্রার্থী শরীফ উদ্দীন , সাধারন সম্পাদক পদপ্রার্থী গাজী আমিন , ওয়ালিদ ঠাকুর , শেখ মোজাহিদ জিহাদ সহ উপজেলা ছাত্রলীগের শেখ বরকত উল্লাহ স্বাধীন, ওয়াশিম সূর্য , শামীম এবং সরাইল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি প্রার্থী আকিব আল হাসান সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব রফিক উদ্দিন ঠাকুর বলেন, “ বঙ্গবন্ধু কন্যার হাত ধরে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে অদম্য বাংলাদেশ, দেশের উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে হলে ঐক্যবদ্ধ ভাবে দলকে সামনে এগিয়ে নিতে হবে “।

আলোচনা সভা শেষে মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় মোনাজাত ও কেক কাটা হয় ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আগষ্ট ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
আরও পড়ুন