১৯শে মে, ২০২২ ইং | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে ৬ বছরের শিশু ধর্ষণ!

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৩২ অপরাহ্ণ , ১৩ মে ২০২২, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 7 days আগে

1652423390-picsay

সরাইলে ৬ বছরের শিশু ধর্ষণ!

অনলাইন ডেস্ক রিপোর্ট

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ৬ বছরের শিশু ধর্ষনের অভিযোগে সরাইল থানায় মামলা দায়ের করেছেন ধর্শিতার মা। সরাইল থানার মামলা নং ১০/১১০ তারিখ ১১-০৫-২০২২। উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের শাহজাদাপুর গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষনের শিকার শিশুটি ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মামলার এজাহার ও ধর্ষিতার পারিবারিক সূত্রে জানা যায়, শাহজাদাপুর গ্রামের জয় মাহমুদের পাড়ার রতন মিয়ার পুত্র তোফায়েল প্রতিবেশী হিসেবে শিশটির ঘরে প্রায়ই আসা-যাওয়া করত। গত ১ মে দুপুর সাড়ে ১২টার দিকে শিশুটির মা কাজের সন্ধানে বাহিরে বের হয়ে যাওয়ার ফাঁকে তাদের উত্তর পাশের ঘরে প্রবেশ করে তোফায়েল ঘরের চৌকিতে শুয়ে থাকে। এ সময় শিশুটিকে ঘরে ডেকে এনে ঘরের ভেতরে নিয়ে দরজা বন্ধ করে তোফায়েল জোর পূর্বক শিশুটিকে ধর্ষণকালে শিশুর ভাই ঘরের বেড়ার ফাঁক দিয়ে ঘটনাটি দেখে ডাক দিলে তোফায়েল দ্রুত দরজা খুলে দৌড়ে পালিয়ে যায়।

এ সময় শিশুটি তার ভাইয়ের কাছে ঘটনার বিস্তারিত বলে। স্থানীয়ভাবে বিষয়টি জানাজানি হয়ে গেলে কয়েকজন সর্দার ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে কালক্ষেপণ করে।
এদিকে ধর্ষণের শিকার শিশুটি ক্রমেই অসুস্থ হতে থাকলে গত ৯ মে ব্রাহ্মহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে শিশুটিকে ভর্তি করা হয়। গত বুধবার রাতে সরাইল থানায় একটি ধর্ষণ মামলা করেন শিশুটির মা।

এ ব্যপারে সরাইল থানার এস আই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম বলেন, ধর্ষিতার মেডিকেল সম্পন্ন করেছি। বিজ্ঞ আদালতে শিশুটি নারী ও শিশু নির্যাতন আইনের ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

মে ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
আরও পড়ুন