২৪শে অক্টোবর, ২০২১ ইং | ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে লায়ন্স ক্লাব অব অপরাজিতার উদ্যোগে বিনামূল্যে ব্লাড গ্রুপ ও ডায়াবেটিক্স পরীক্ষাসহ সেলাইমেশিন, খাদ্যসামগ্রী ও গাছের চারা বিতরণ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ , ১১ অক্টোবর ২০২১, সোমবার , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে

received_588583505670425

সরাইলে লায়ন্স ক্লাব অব অপরাজিতার উদ্যোগে
বিনামূল্যে ব্লাড গ্রুপ ও ডায়াবেটিক্স পরীক্ষাসহ সেলাইমেশিন, খাদ্যসামগ্রী ও গাছের চারা বিতরণ

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিভিন্ন স্তরের লোকজনের মাঝে আনুষ্ঠানিকভাবে সেলাই মেশিন, খাদ্য সামগ্রী, গাছের চারা বিতরণ করা হয়েছে। পাশাপাশি বিনা মূল্যে ব্লাড গ্রুপ ও ডায়াবেটিক্স পরীক্ষা করা হয়। লাইয়ন্স ক্লাব অব ঢাকা অপরাজিতা ও লিও ক্লাব অব ঢাকা অপরাজিতার উদ্যোগে আজ সোমবার (১১অক্টোবর) উপজেলার শাহজাদাপুর ও সরাইল বিশ্বরোড এলাকায় উক্ত অনুষ্ঠান হয়।

received_1825608424294033
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লায়ন্স ক্লাব অব ঢাকা অপরাজিতার ডাইরেক্টর ফাতেমা কাবির হুমা।
এ সময় লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ৩১৫ বি-১ এর লায়ন্স জেলা গভর্ণর লায়ন শাহেনা রহমান, প্রথম ভাইস জেলা গভর্ণর লায়ন শরীফ আলী খান, দ্বিতীয় ভাইস জেলা গভর্ণর লুৎফুর রহমান, কেবিনেট সেক্রেটারী ফরিদা ইয়াছমিন, রিজিওন চেয়ারপার্সন (হেড কোয়ার্টার) লায়ন আশরাফ হোছাইন খান হীরা, জি এম টি কোঅর্ডিনেটর এবং মাল্টিপল লিও ইয়ুথ এক্সচেঞ্জ চেয়ারম্যান লায়ন আশিকুজ্জামান চৌধুরী ইমন এবং অন্যান্য লায়ন সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া লায়ন্স ক্লাবস ইনটারন্যাশনাল এর যুব সংগঠন লিও ডিস্ট্রিক্ট কাউন্সিল ৩১৫ বি-১ এর ডিস্ট্রিক্ট প্রেসিডেন্ট লিও ইব্রাহিম চৌধুরী প্রিন্স, ভাইস-প্রেসিডেন্ট লিও আব্দুর রহমান রাজুসহ লিও ডিস্ট্রিক্ট এর অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

received_744203586536546
অনুষ্ঠানে ২ টি সেলাই মেশিনসহ অর্ধশত লোকের মাঝে খাদ্য সামগ্রী ও গাছের চারা বিতরণ করা হয়েছে। এছাড়া বিনামূল্যে একশত লোকের ব্লাড গ্রুপ ও ৫০ জন লোকের ডায়াবেটিক্স পরীক্ষা করা হয়েছে। অনুষ্ঠানে শাহজাদাপুর ইউনিয়ন পরিষদ, মিতালি সমাজ কল্যাণ সংগঠন ও স্বেচ্ছাসেবী সংগঠন ” আত্বতা” সার্বিক সহযোগিতা করেন বলে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
আরও পড়ুন