৬ই মার্চ, ২০২১ ইং | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

EN

সরাইলে বিএনপি নেতা দুলাল মাহমুদ(ডি এম দুলাল) এর মায়ের জানাযা ও দাফন সম্পন্ন, অশ্রু সিক্ত নয়নে চির বিদায় দিলেন স্বজনরা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:৪৯ অপরাহ্ণ , ১৭ জানুয়ারি ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

FB_IMG_1610876619542

FB_IMG_1610876608907 FB_IMG_1610876613161 FB_IMG_1610876616503 FB_IMG_1610876619542 FB_IMG_1610876605156

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গড়ের পাড়ার মরহুম আলহাজ্ব তাইজ উদ্দিন এর স্ত্রী ও সরাইল উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল মাহমুদ (ডি এম দুলাল) এর মমতাময়ী মায়ের জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। অশ্রু সিক্ত নয়নে চির বিদায় দিয়েছেন স্বজনরা। আজ রোববার(১৭ জানুয়ারী) বাদ যোহর সৈয়দটুলা উত্তরপাড়া বড় দীঘির বালুর মাঠে জানাযার নামায অনুষ্ঠিত হয়। মরহুমার পুত্র মাওলানা ইলাল উদ্দিন জানাযায় ইমামতি করেছেন। জানাযার পূর্বে গড়ের পাড়া জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা মাহফুজ মাদানী জানাযায় উপস্থিত লোকজনদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত নসিহতপূর্ণ বক্তব্য দেন। এছাড়া পরিবারের পক্ষ থেকে মরহুমার বড় পুত্র হাজী দেওয়ান উদ্দিন সংক্ষিপ্ত কথা বলেন।
জানাযা শেষে গড়ের পাড়া কবরস্থানে নিজ স্বামীর কবরের পাশে তাঁকে দাফন করা হয়েছে।
সরাইল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব এডভোকেট আব্দুর রহমান, সরাইল উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) আলহাজ্ব আনোয়ার হোসেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সম্মানিত সদস্য আলহাজ্ব আক্তার হোসেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সম্মানিত সদস্য ও সরাইল উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি শরীফ উল্লাহ মৃধাসহ বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক লোকজন জানাযায় অংশগ্রহন করেন। উল্লেখ্য রোববার(১৭ জানুয়ারী) সকাল ৬ টায় বার্ধক্যজনিত কারনে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি..রাজিউন)। সরাইল অন্নদা স্কুলের সামনের তালুকদার টাউয়ারের সাফা আন্ডার গ্রাউন্ডের সত্ত্বাধিকারী আলহাজ্ব দেওয়ান উদ্দিন, নিজসরাইল আলহাজ্ব তাইজ উদ্দিন ভবনের সত্ত্বাধিকারী জসিম উদ্দিন, সৈয়দটুলা ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার সোহেল মিয়াসহ ৭ পুত্র ও ২ মেয়ে, অনেক নাতি-নাতিন, এবং অসংখ্য আত্বীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন তিনি। এদিকে বিএনপি নেতা দুলাল মাহমুদ(ডি এম দুলাল) এর মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া-২( সরাইল-আশুগঞ্জ) আসনের এমপি উকিল আব্দুস সাত্তার ভূইঁয়া, এমপির একমাত্র পুত্র মাইনুল হাসান তুষার, বিএনপি নেতা আনিছুল ইসলাম ঠাকুর, বিএনপি নেতা শেখ রকিব উদ্দিন, বিএনপি নেতা এডভোকেট নুরুজ্জামান লস্কর তপুসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীদের পক্ষ থেকে শোক প্রকাশ করে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মরহুমার রুহের মাগফেরাত কামনার জন্য সকলের দোয়া কামনা করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

মার্চ ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ফেব্রুয়ারি    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
আরও পড়ুন