২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে ফুলেল শ্রদ্ধা ও ভালবাসায় চির বিদায় নিলেন বীর মুক্তিযোদ্ধা আরব আলী

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ , ৩০ জুলাই ২০২১, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

FB_IMG_1627644701910

সরাইলে ফুলেল শ্রদ্ধা ও ভালবাসায় চির বিদায় নিলেন বীর মুক্তিযোদ্ধা আরব আলী

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ফুলেল শ্রদ্ধা ও ভালবাসায় চির বিদায় নিলেন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার রসুলপুর গ্রামের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা আরব আলী।

পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১২টায় শারীরিক অসুস্থতাজনিত কারনে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।(ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ১পুত্র ও ২মেয়েসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

স্বাস্থ্য বিধি মেনে সীমিত সংখ্যক মানুষের উপস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে রসুলপুর ঈদগাহ মাঠে আজ শুক্রবার(৩০ জুলাই) বাদ আছর জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় স্থানীয় সামাজিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে।
এর আগে বিভিন্ন মহলের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা আরব আলীর কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা ও সম্মান জানানো হয়। চলোমান কঠোর লকডাউনে স্বাস্থ্য বিধি নিয়ন্ত্রনে জানাজাস্থলের আশপাশের বিভিন্ন সড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশের সতর্ক অবস্থানের জন্য জানাজায় বিপুল সংখ্যক লোক সমাগম হওয়ার সম্ভাবনা থাকলেও জানাজায় সীমিত সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা আরব আলী বাংলাদেশ আওয়ামী লীগ সরাইল উপজেলা শাখায় দলীয় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের পাশাপাশি চুন্টা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হিসেবে কৃতিত্বের সহিত দায়িত্ব পালন করেন।
বীর মুক্তিযোদ্ধা আরব আলীর মৃত্যুতে বিভিন্ন মহলের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে শোক সন্তোপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
আরও পড়ুন