৬ই মার্চ, ২০২১ ইং | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

EN

সরাইলে জেলা পরিষদের মালিকানাধীন পুকুরের ভাঙ্গা পাড়ে ওয়াল নির্মাণসহ রাস্তা মেরামতের দাবি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:৩৩ অপরাহ্ণ , ১৪ ফেব্রুয়ারি ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে

FB_IMG_1613316860384

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের লোপাড়া গ্রামে অবস্থিত জেলা পরিষদের মালিকানাধীন “লোপাড়া পুকুর” এর পূর্ব ও দক্ষিণ পাড়ে রিটার্নিং ওয়াল না থাকায় পুকুরের পাড় ভেঙ্গে পুকুরের মিশে যাচ্ছে। লোপাড়ার গ্রামের নারী, পুরুষ ও স্কুল-গামী শিশু শিক্ষার্থীদের যাতায়াতের জন্য পুকুরের পাড় সংলগ্ন রাস্তাটি বিশেষ গুরুত্বপূর্ণ। কিন্তু পুকুরের পূর্ব ও দক্ষিণ পাড়ে কোনো ওয়াল না থাকায় জনগণের চলাচলের উক্ত রাস্তাটি ভেঙ্গে পুকুরে বিলীন হওয়ার উপক্রম হয়েছে। জনগণের দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে জেলা পরিষদের অর্থায়নে পুকুরের পূর্ব পাড়ে ওয়াল নির্মাণসহ রাস্তা মেরামত অনেকাংশেই শেষের পথে। এতে করে এলাকাবাসী অত্যন্ত খুশি। কিন্তু পুকুরের দক্ষিণ পাড়ে কোনো ওয়াল অদ্যাবধি নির্মাণ না হওয়ায় পূর্ব পাড়ের ওয়াল নির্মাণসহ রাস্তা মেরামত হলেও জনগণের চলাচলে ভোগান্তির দুশ্চিন্তা থেকেই যাচ্ছে। এমতাবস্থায় উক্ত পুকুরের দক্ষিণ পাড়ে ওয়াল নির্মাণসহ রাস্তা মেরামত করে জণগণের চলার পথকে সুগম করতে জেলা পরিষদের চেয়ারম্যান বরাবর এলাকাবাসীর পক্ষ থেকে স্থানীয় মেম্বার মোঃ আবদুল হাইসহ স্থানীয় বিশেষ ব্যক্তিবর্গ ফের আবেদন জানিয়েছেন।
এ ব্যপারে লোপাড়া গ্রামের বাসিন্দা মোঃ বাছির মিয়া সরাইল নিউজ ২৪.কমকে জানান, জনগনের দীর্ঘ দিনের দাবির প্রেক্ষিতে জেলা পরিষদের অর্থায়নে পুকুরটির পূর্ব পাড়ে ওয়াল নির্মাণসহ রাস্তা মেরামত কাজ শেষ হয়েছে। কিন্তু পুকুরের দক্ষিণপাড়সহ পুকুরের অবশিষ্ট পাড়ে ওয়াল নির্মাণসহ রাস্থার মেরামত কাজ আদৌ হবে কিনা এ ব্যপারে চিন্তিত এলাকার জনগণ। এ ব্যপারে জেলা পরিষদের সদস্য জনাব পায়েল হোসেন মৃধার সুপারিশ নিয়ে ফের জেলা পরিষদের চেয়ারম্যান বরাবর এলাকাবাসীর পক্ষ থেকে আবেদন করা হয়েছে।
জেলা পরিষদের অতিরিক্ত বরাদ্ধের মাধ্যমে উক্ত পুকুরের দক্ষিণপাড়সহ অবশিষ্ট কাজ দ্রুত সম্পন্ন করে জনগণের চলার পথ সুগম করার পাশাপাশি জেলা পরিষদের মালাকানাধীন উক্ত পুকুরের পাড়কে ভাঙ্গনের কবল থেকে রক্ষা করার জন্য জেলা পরিষদসহ সরকারের সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানিয়েছেন এলাকাবাসী।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

মার্চ ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ফেব্রুয়ারি    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
আরও পড়ুন