১৯শে মে, ২০২২ ইং | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে করোনায় নতুন আক্রান্ত একই পরিবারে ৫জন , মোট আক্রান্ত ৩৩জন, সুস্থ হয়েছেন ১জন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৫৭ অপরাহ্ণ , ২০ জুন ২০২০, শনিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

FB_IMG_1591893853150

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নতুন করে একই পরিবারের ৫জন জনের করোনা পজিটিভ সনাক্ত হয়েছে। আজ শনিবার(২০জুন) সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে এ তথ্য জানা গেছে। এ পর্যন্ত সরাইল উপজেলায় মোট ৩৩জনের করোনা পজিটিভ সনাক্ত হয়েছে। এদের মধ্যে ১জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সর্বশেষ আজ শনিবার(২০জুন) উপজেলায় একই পরিবারের ৫জন করোনা পজিটিভ সনাক্ত হয়েছেন। সর্বশেষ করোনা পজিটিভ ৫জন হলেন উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের মনিরবাগ এলাকার চন্দন দেব(৪০), করুনা রানী(৩০), প্রবাস দেব(২১), পিও রানী(৬) ও প্রমি রানী(৪)।
অনুসন্ধানে জানা গেছে ইতিপূর্বে সর্বপ্রথম সরাইল উপজেলায় করোনা রোগী সনাক্ত হয়েছিলেন উপজেলার নোয়াঁগাও ইউনিয়নের তেরকান্দা গ্রামের আবুল হোসেন মিয়ার স্ত্রী শামীমা আক্তার। ব্রাহ্মণবাড়িয়া বক্ষব্যধি হাসপাতালে আইসোলেশনে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে তিনি বাড়ি ফিরেছেন। পরবর্তীতে করোনা রোগী সনাক্ত হোন উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর পালপাড়া এলাকার সৌরভ পাল, আপন দাস ও শামীমা খাতুন, উপজেলার সদর ইউনিয়নের দেওয়ান হাবলী এলাকার সামসুল আলমের স্ত্রী হাসনা খাতুন, সদর ইউনিয়নের জিলুকদারপাড়া এলাকার অবসর প্রাপ্ত সৈনিক জিতু মিয়া, জিতু মিয়ার স্ত্রী, জিতু মিয়ার শ্যালক, পানিশ্বর ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা রফিকুল ইসলাম ও সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার নাদির হোসেন, উপজেলার কালিকচ্ছ এলাকার মাসুক মিয়া, শাহবাজপুর এলাকার অরুপ দাস, সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর একজন স্টাফ এর পুত্র অসীম চক্রবর্তী ও অর্ণব চক্রবর্তী, পানিশ্বর এলাকার মোঃ দ্বীন ইসলাম, উচালিয়াপাড়া গ্রামের আলা উদ্দিন ও শাহ আলম যিনি একটি ঔষধ কোম্পানির বিক্রয় প্রতনিধি হিসেবে সরাইলে কাজ করেছেন, সরাইলে একটি এনজিওতে কর্মরত আবু কাউছার ও রুবিনা আক্তার নামে ২জন, শাহীন নামে সরাইল বড় দেওয়ানপাড়ায় অবস্থানকারী(স্থায়ী বাসিন্দা নয়) ১জন, উপজেলার শাহবাজপুর এলাকার দিবাংকর সরকার, নোয়াঁগাও এলাকার সুরাইয়া ও আবুল বাছির, চুন্টা এলাকার শাহজাহান মিয়া, উপজেলা মৎস অফিসার মাইমুনা জাহান, শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া এলাকার লাইলী আক্তার, ছোট দেওয়ানপাড়ার ফরহাদ রহমান ও অরুয়াইল এলাকার মারুফাসহ মোট ৩৩জনের করোনা পজিটিভ সনাক্ত হয়েছে বলে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র নিশ্চিৎ করেছেন।
সরাইলে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত কারও মৃত্যুর খবর পাওয়া যায়নি। তবে বাহরাইন প্রবাসী উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কাংকো মিয়ার পাড়ার শাহজাদা মিয়ার পুত্র মোহাম্মদ কুদ্দুছ মিনহাজ(৩৯) বাহরাইনে করোনায় আক্রান্ত হয়ে বৃহস্পতিবার(৪জুন) মারা গেছেন বলে খবর পাওয়া গেছে। এছাড়া ঢাকার ব্যবসায়ী উপজেলার সদর ইউনিয়নের উচালিয়াপাড়া গ্রামের নজির মিয়ার পুত্র খালেদুর রহমান বাবলু(৪০) ঢাকায় করোনা আক্রান্ত হয়ে ও করোনা উপসর্গ নিয়ে উপজেলার সদর ইউনিয়নের নিজসরাইল এলাকার বাসিন্দা ও বাংলাদেশ গ্যাসফিল্ড ব্রাহ্মণবাড়িয়া ঘাটুরা মসজিদের সাবেক ইমাম মোঃ মুসা মিয়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন বলে খবর প্রাকাশিত হলেও মারা যাওয়ার আগে দেওয়া করোনা নমুনার ফলাফলে তাদের করোনা নেগেটিভ এসেছে বলে জানা গেছে।
সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া বলেন, হাসপাতালে নমুনা সংগ্রহ করে পরীক্ষা- নিরীক্ষার কাজ অব্যাহত আছে। হাসপাতালের একটি টিম শুধু এ কাজই করছেন। আক্রান্ত রোগীদের সার্বক্ষণিক খোঁজ-খবর রাখা হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

মে ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
আরও পড়ুন