২রা ডিসেম্বর, ২০২১ ইং | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে কওমী প্রজন্ম শাহবাজপুর ইউপি এর উদ্যোগে ৫০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ , ২২ এপ্রিল ২০২০, বুধবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

received_2476893129290844

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নে ৫০০ অসহায় পরিবারের মাঝে মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে। কওমী মাদ্রাসার নবীন আলেমদের সমন্বয়ে নবগঠিত শাহবাজপুর কওমী প্রজন্ম এর উদ্যোগে আজ বুধবার(২২এপ্রিল) উজত ইফতার সামগ্রী বিতরণ করা হয়। জাতীয় মুফতী বোর্ডের মহাসচিব, কওমী প্রজন্মের মুখ্যপাত্র, শায়খুল হাদিস আল্লামা মুফতী শামসুল আলম সাহেব এর সভাপতিত্বে ও হাফেজ মাওলানা কাজী সাইফুর রহমান এর পরিচালনায় উক্ত ইফতার সামগ্রী বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থেকে মুনাজাত পরিচালনা করেন শায়খুল হাদিস, পীরে কামেল আল্লামা আব্দুল কুদ্দুস সাহেব (দাঃ বাঃ)।
দোয়া পূর্ব আলোচনায় বক্তব্য রাখেন শাহবাজপুর ইউপি চেয়ারম্যান রাজিব আহমেদ রাজ্জী, মাওলানা আবু আক্কাস হায়দারী, ইসলামী ঐক্যজোট নেতা মাওলানা সুলাইমান সা’দী,
মুফতী আব্দুর রহমান কাসেমী, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা আবুল কাসেম, মাওলানা জানে আলম সিদ্দীকি, মাওলানা কামাল উদ্দিন, মাওলানা হুসাইন, হাফেজ রফিকুল ইসলাম হাতিম, মাওলানা আব্দুল বাতেন, মাওলানা নাজমুল হাসান, এস.এইচ, দিদার হোসাইন, মাওলানা আফসার খান জিহাদী, মাওলানা সিফাত জামিল, সমাজ সেবক মাসুদ রানা রুবেল, আল ফালাহ সহ- সভাপতি দেলোয়ার হোসেনসহ আলেম সমাজের প্রতিনিধি এবং বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যবৃন্দ বক্তব্য রাখেন। বক্তাগন এ সময় বলেন বিশ্ব ব্যাপী যে মহামারী দেখা দিয়েছে, দেশ ও জাতি এক ক্লান্তিময় সময় অতিবাহিত করছে। দেশের কঠিন এই পরিস্থিতিতে দেশ ব্যাপী কওমী আলেমদের অবদান অবিস্মরনীয়। সমাজে বিত্তবান মানুষের পাশাপাশি আলেম ওলামাগণও সমান ভাবে সামাজিক কাজে অগ্রনী ভূমিকা রাখছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

ডিসেম্বর ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
আরও পড়ুন