২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে এক ব্যক্তির লাশ উদ্ধার

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ , ৪ আগস্ট ২০২১, বুধবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

received_228083132651136

সরাইলে এক ব্যক্তির লাশ উদ্ধার

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জয়নাল মিয়া (৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছেন সরাইল থানা পুলিশ। উপজেলার চুন্টা ইউনিয়নের ঘাগরাজোড় এলাকা থেকে আজ বুধবার(৪ আগস্ট) সকাল ১০টায়
ঐ ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। নিহত জয়নাল মিয়া উপজেলার চুন্টা ইউনিয়নের লোপাড়া গ্রামের আব্দুল মতিনের ছেলে।
স্থানীয় এলাকাবাসী জানান, জয়নাল মিয়া একই ইউনিয়নের ঘাগড়াজোড় গ্রামের আসিদ মিয়ার মেয়েকে দ্বিতীয় বিয়ে করে শ্বশুর বাড়িতে থেকে রিকশা চালাতেন। মাঝে মধ্যে তিনি দিনমুজুরের কাজও করতেন। এর আগে তিনি কালিকচ্ছ ইউনিয়নের চানপুর গ্রামের আবুল কাশেমের মেয়ে সুমরাজ বেগমকে প্রথম বিয়ে করেন।

নিহতের দ্বিতীয় স্ত্রী সুইটি বেগম জানান, মঙ্গলবার দিবাগত রাত ১০টার সময় ঘাগরাজোড় এলাকার শ্বশুর বাড়ি থেকে বের হয়ে জয়নাল আর বাড়ি ফিরে আসেননি। সম্ভাব্য সকল জায়গায় খোঁজ-খবর নিয়েও কোনো সন্ধান পাননি। পর দিন বুধবার সকালে ঘাগড়াজোর এলাকার শ্বশুর বাড়ির পাশেই একটি পাঠ ক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। খবর পেয়ে শ্বশুর বাড়ির লোকজন সেখানে গিয়ে লাশ জয়নাল মিয়ার বলে সনাক্ত করেন। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
এব্যাপারে চুন্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, ঘটনাটি আমি শুনেছি। যারা তাকে নির্বিচারে হত্যা করেছে সঠিক তদন্তের মাধ্যমে এর বিচার চাই এবং নির্দোষ কাউকে যেন হয়রানি করা না হয়।

এ ব্যপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিৎ করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে আমরা এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেব।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
আরও পড়ুন