২৩শে এপ্রিল, ২০২১ ইং | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডঃ আব্দুর রহমান ও এমপি পুত্র মাইনুল হাসান তুষার করোনায় আক্রান্ত, সকলের দোয়া কামনা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ , ৪ এপ্রিল ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে

1617534161726

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়া-২(সরাইল-আশুগঞ্জ) আসনের এমপি উকিল আব্দুস সাত্তার ভূইঁয়া করোনামুক্ত তবে এমপির একমাত্র পুত্র ও সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য মাইনুল হাসান তুষার করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় নিজ বাসায় হোম কোয়ারান্টাইনে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে সরাইল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির আহবায়ক কমিটির ১ং সম্মানিত সদস্য এডভোকেট আব্দুর রহমান করোনায় আক্রান্ত হয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের নিজ বাসায় হোম কোয়ারান্টাইনে চিকিৎসাধীন রয়েছেন।
করোনায় আক্রান্ত দু’জনের ঘনিষ্টজন ও পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার(১এপ্রিল) বিকালে বাংলাদেশ জাতীয় সংসদ ভবনের চিকিৎসাকেন্দ্রে করোনা টেস্ট করেন ব্রাহ্মণবাড়িয়া-২(সরাইল-আশুগঞ্জ) আসনের এমপি উকিল আব্দুস সাত্তার ভূইঁয়া ও তাঁর একমাত্র পুত্র মাইনুল হাসান তুষার। পরদিন শুক্রবার(২এপ্রিল) দিবাগত রাত ৯টার দিকে এসএমএস এর মাধ্যমে এমপির করোনা নেগেটিভ ও এমপি পুত্রের করোনা পজিটিভ হওয়ার বিষয়ে তাঁরা নিশ্চিৎ হয়েছেন। এদিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে করোনা টেস্টের পর শনিবার(৩এপ্রিল) করোনা পজিটিভ থাকার বিষয়টি নিশ্চিৎ হয়েছেন সরাইল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট আব্দুর রহমান। ১৪দিনের হোম কোয়ারান্টাইনে থেকে চিকিৎসাধীন এই দুই নেতার সুস্থতা কামনায় তাদের ঘনিষ্টজন ও পরিবারের পক্ষ থেকে সকলের দোয়া কামনা করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

এপ্রিল ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
আরও পড়ুন