৩০শে জুন, ২০২২ ইং | ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি বাতিলের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনের বিরুদ্ধে প্রতিবাদ সভা, কমিটি বহাল রাখার দাবি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ , ১০ জুন ২০২২, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে

received_326176489698113

সরাইলে আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি বাতিলের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনের বিরুদ্ধে প্রতিবাদ সভা, কমিটি বহাল রাখার দাবি

সরাইল নিউজ টোয়েন্টিফোর ডটকমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি বাতিলের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ওয়ার্ড আওয়ামী লীগের নবগঠিত কমিটি বহাল রাখার দাবি জানানো হয়।

উপজেলার শাহজাদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৫ ও ৬ ওয়ার্ডের নবগঠিত আওয়ামী লীগের কমিটি বাতিলের দাবিতে গত ৬ জুন মলাইশ এলাকায় মানববন্ধন করা হয়। উক্ত মানববন্ধনে অংশগ্রহনকারী কয়েকজন বীর মুক্তিযোদ্ধার উপস্থিতে আজ শুক্রবার (১০ জুন) একই এলাকায় শাহজাদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৫ ও ৬ নং ওয়ার্ডের সকল নেতা-কর্মীর ব্যানারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত বীর মুক্তিযোদ্ধাবৃন্দ বলেন, আমাদের ভুল বুঝিয়ে সেই দিন শাহজাদাপুর ইউনিয়নের ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের নবগঠিত কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন করিয়েছেন একটি মহল। উক্ত ওয়ার্ডের সাধারণ জনগণের পক্ষে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে শাহজাদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত ৫ ও ৬ নং ওয়ার্ড কমিটি বহাল রাখতে জেলা ও উপজেলার নেতৃবৃন্দের কাছে অনুরোধ করছি।

বীর মুক্তিযোদ্ধা প্রিয়তোষ চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা কৃষ্ণ মোহন রায়, বীর মুক্তিযোদ্ধা গৌরাঙ্গ চন্দ্র দাস, বীর মুক্তিযোদ্ধা রাজকুমার চন্দ্র দাস সহ ৫ ও ৬ নং ওয়ার্ডের সাধারণ জনগণ উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

জুলাই ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
আরও পড়ুন