শীতার্তদের মধ্যে গরিবের বন্ধু ফাউন্ডেশনের কম্বল বিতরণ

এম এ করিম সরাইল সরাইল নিউজ ২৪.কমঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের বরইচারা এলাকায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শীতের তীব্রতা বাড়ায় গ্রামাঞ্চলের অস্বচ্ছল, দুস্থ ও শীতার্তদের মাঝে শনিবার (২২জানুয়ারি ) সকালে শীতবস্ত্র বিতরণ করেছে সরকার নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংগঠন' গরিবের বন্ধু যুব ফাউন্ডেশন'। গত ৪ বছর যাবৎ সরাইল ও নাসিরনগর হাওরাঞ্চলের গরিব অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করে আসছে তারা । সংগঠনের দাতা সদস্য ও সাধারণ সদস্যদের অর্থায়নে অর্ধশতাধিক অস্বচ্ছল, দুস্থ ও শীতার্ত পরিবারের মধ্যে কম্বল বিতরণ করেন সংগঠনের সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের চেয়ারম্যান মনসুর আলী, সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন, সহসাধারণ সম্পাদক সাবরিনা কায়সার ইজা, সাংগঠনিক সম্পাদক রাবিয়া খাতুন, সদস্য আকিব আল আজাদ প্রমুখ। সংগঠনের সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন বলেন,'কেউ রাখে না যাদের খবর, আমরা রাখি তাদের খবর- এই শ্লোগানকে সামনে রেখে আমরা অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছি। শীতের শুরু থেকেই আমরা শীত বস্ত্র বিতরণ করে আসছি। শীত অবধি চলবে।"/>

১১ই আগস্ট, ২০২২ ইং | ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

শীতার্তদের মধ্যে গরিবের বন্ধু ফাউন্ডেশনের কম্বল বিতরণ

বার্তা সম্পাদক

প্রকাশিত: 11:45 pm , 22 January 2022, Saturday , পোষ্ট করা হয়েছে 7 months আগে

শীতার্তদের মধ্যে গরিবের বন্ধু ফাউন্ডেশনের কম্বল বিতরণ

এম এ করিম সরাইল সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের বরইচারা এলাকায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শীতের তীব্রতা বাড়ায় গ্রামাঞ্চলের অস্বচ্ছল, দুস্থ ও শীতার্তদের মাঝে শনিবার (২২জানুয়ারি ) সকালে শীতবস্ত্র বিতরণ করেছে সরকার নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংগঠন’ গরিবের বন্ধু যুব ফাউন্ডেশন’।
গত ৪ বছর যাবৎ সরাইল ও নাসিরনগর হাওরাঞ্চলের গরিব অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করে আসছে তারা ।

সংগঠনের দাতা সদস্য ও সাধারণ সদস্যদের অর্থায়নে অর্ধশতাধিক অস্বচ্ছল, দুস্থ ও শীতার্ত পরিবারের মধ্যে কম্বল বিতরণ করেন সংগঠনের সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের চেয়ারম্যান মনসুর আলী, সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন, সহসাধারণ সম্পাদক সাবরিনা কায়সার ইজা, সাংগঠনিক সম্পাদক রাবিয়া খাতুন, সদস্য আকিব আল আজাদ প্রমুখ।

সংগঠনের সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন বলেন,’কেউ রাখে না যাদের খবর, আমরা রাখি তাদের খবর- এই শ্লোগানকে সামনে রেখে আমরা অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছি।
শীতের শুরু থেকেই আমরা শীত বস্ত্র বিতরণ করে আসছি। শীত অবধি চলবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আগষ্ট ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
আরও পড়ুন