৩০শে জুন, ২০২২ ইং | ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

EN

রাধুঁনী নাহার রেষ্টুরেন্ট” এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ , ২৩ অক্টোবর ২০২১, শনিবার , পোষ্ট করা হয়েছে 8 months আগে

IMG-20211023-WA0001

রাধুঁনী নাহার রেষ্টুরেন্ট” এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)ঃ

ঢাকা-সিলেট মহাসড়কের বিশ্বরোড পুরাতন পুলিশ ফাঁড়ির পাশে ” রাধুঁনী নাহার রেষ্টুরেন্ট” এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধায় ঝাঁকঝমক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে রেষ্টুরেন্টটি শুভ যাত্রা শুরু করে।
ভিন্ন আঙ্গিকে, টাটকা ও মজাদার খাবার এর সমারোহ নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা করা উক্ত রেষ্টুরেন্ট এর প্রোপ্রাইটর মাওলানা ঈমাম হুসাইন বিন সিরাজ।
পরিচালনায় থাকবেন ইয়াসের আরাফাত বিন সিরাজ,
রেজুয়ান মেহমুদ বিন সিরাজ ও ইমতিয়াজ নাজমুল বিন সিরাজ।

IMG-20211023-WA0002

বিশিষ্ট সরদার ও বুধল ইউনিয়নের শালিসকারক জনাব সিরাজ আলী সরদার ফিতা কেটে রেষ্টুরেন্ট আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
নোয়াগাঁও মাদ্রাসার প্রিন্সিপাল হযরত মাওলানা জসিম উদ্দিন আরেজী সাহেব, খাটিহাতা মাদ্রাসার প্রিন্সিপাল হযরত মাওলানা আবুবকর সিদ্দিকী সাহেব, ব্যবসায়ী ওসমান মিয়া, বিশ্বরোড কাপড় মার্কেট এর মীর মুমিন আলী, চান্দিয়ারা ঈদগাহ জামে মসজিদের খতিব
হযরত মাওলানা আব্দুল কাদির সাহেব, বেতবাড়ীয়া ইলামিয়া মাদ্রাসার মুহতামিম হযরত মাওলানা আবুবকর সাহেব, সিরিডুবা মাদ্রাসার প্রতিষ্টাতা মাওলানা মাসুদ,
বিশিষ্ট মুরুব্বি এরশাদ আলী ও মুফতি মাওলানা মোবারফ হোসাইন।

IMG-20211023-WA0000

উক্ত অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, হেলাল আহমেদ, এম কে ইকবাল হাসান, জাহাঙ্গীর আলম, নিজাম উদ্দিন বাবু, তেলিনগর উচ্চবিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষক হাসিবুল পাঠান হিমেল, আনিসুর রহমান আনিস, আলমগীর রানা, শাহ আলম, আরিফ ভুঁইয়া, গিয়াস ভুঁইয়া, সজিব হাসান নিরব, ফেরদৌস, আশরাফুল ইসলাম, সাইফুল ইসলাম, ইমরান জুনিয়র ও হৃদয় ভুঁইয়া প্রমুখ।

এ ব্যপারে রাধুঁনী নাহার রেষ্টুরেন্ট এর প্রোপ্রাইটর মাওলানা ঈমাম হুসাইন বিন সিরাজ বলেন, হালাল উপায়ে ব্যবসা পরিচালনা করা এবং খেদমত করে যাওয়াই হচ্ছে আমাদের প্রধান উদ্দেশ্য।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

জুলাই ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
আরও পড়ুন