মেম্বার পদপ্রার্থী আমান উল্লাহ আমান শিপন সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা প্রত্যাশী

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ২নং পাকশিমুল ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী মোঃ আমান উল্লাহ আমান শিপন নিজ এলাকায় গণ সংযোগ চালিয়ে যাচ্ছেন। উক্ত ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের মানুষের দোয়া নিয়ে তিনি ইতিমধ্যেই মেম্বার পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। received_461674365490652       আমান উল্লাহ আমান শিপন একই ওয়ার্ডের হাজী বাড়ির বাসিন্দা আব্দুল হামিদ ভূঁইয়ার পুত্র। তাঁর দাদা আব্দুর রহিম মেম্বার একই ওয়ার্ডের সাবেক তিনবারের নির্বাচিত মেম্বার ছিলেন।   এ ব্যপারে মেম্বার পদ প্রার্থী আমান উল্লাহ আমান শিপন বলেন, এলাকার জনগণের সার্বিক কল্যাণে সুখে-দুঃখে পাশে থেকে আমি দীর্গদিন ধরে কাজ করে যাচ্ছি। এলাকার সর্বস্তরের মানুষের ভালবাসা ও দোয়া সাথে নিয়ে আমি ইতিমধ্যেই মেম্বার পদে মনোনয়ন পত্র জমা দিয়েছি। আগামী ২৮ নভেম্বর আসন্ন ইউপি নির্বাচনে জনগণের প্রত্যক্ষ ভোটে আমি ৩ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে ইনশাল্লাহ নির্বাচিত হব বলে আশাবাদী। আমি সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করছি।"/>

১১ই আগস্ট, ২০২২ ইং | ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

মেম্বার পদপ্রার্থী আমান উল্লাহ আমান শিপন সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা প্রত্যাশী

বার্তা সম্পাদক

প্রকাশিত: 12:47 pm , 31 October 2021, Sunday , পোষ্ট করা হয়েছে 9 months আগে

মেম্বার পদপ্রার্থী আমান উল্লাহ আমান শিপন সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা প্রত্যাশী

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ২নং পাকশিমুল ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী মোঃ আমান উল্লাহ আমান শিপন নিজ এলাকায় গণ সংযোগ চালিয়ে যাচ্ছেন। উক্ত ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের মানুষের দোয়া নিয়ে তিনি ইতিমধ্যেই মেম্বার পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

received_461674365490652

 

 

 

আমান উল্লাহ আমান শিপন একই ওয়ার্ডের হাজী বাড়ির বাসিন্দা আব্দুল হামিদ ভূঁইয়ার পুত্র। তাঁর দাদা আব্দুর রহিম মেম্বার একই ওয়ার্ডের সাবেক তিনবারের নির্বাচিত মেম্বার ছিলেন।

 

এ ব্যপারে মেম্বার পদ প্রার্থী আমান উল্লাহ আমান শিপন বলেন, এলাকার জনগণের সার্বিক কল্যাণে সুখে-দুঃখে পাশে থেকে আমি দীর্গদিন ধরে কাজ করে যাচ্ছি। এলাকার সর্বস্তরের মানুষের ভালবাসা ও দোয়া সাথে নিয়ে আমি ইতিমধ্যেই মেম্বার পদে মনোনয়ন পত্র জমা দিয়েছি। আগামী ২৮ নভেম্বর আসন্ন ইউপি নির্বাচনে জনগণের প্রত্যক্ষ ভোটে আমি ৩ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে ইনশাল্লাহ নির্বাচিত হব বলে আশাবাদী। আমি সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করছি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আগষ্ট ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
আরও পড়ুন