৩০শে জুন, ২০২২ ইং | ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

EN

মহানবী সাঃ- কে কুটূক্তির প্রতিবাদে সরাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ , ১৪ জুন ২০২২, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে

FB_IMG_1655199306068

মহানবী সাঃ- কে কুটূক্তির প্রতিবাদে সরাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ

মহানবী হযরত মুহাম্মদ সাল­াহু আলাইহি ওয়াসাল­ামকে কুটূক্তির প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পালন করা হয়েছে। সরাইল উপজেলা ‘আকাইদে আহলে সুন্নাত ওয়াল জামাত সংরক্ষণ পরিষদের উদ্যোগে আজ মঙ্গলবার (১৪ জুন) সকাল ১০ টায় উচালিয়াপাড়া মাদ্রাসা ময়দান থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। সরাইল
উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সরাইল উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাত সংরক্ষণ পরিষদের সভাপতি ও উচালিয়াপাড়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা জহিরুল ইসলাম এর সভাপতিত্বে ও মাওলানা মোর্শেদ আলম চৌধুরীর সঞ্চালনায় সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কের উচালিয়াপাড়া মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে মোনাজাতের মাধ্যমে শান্তিপূর্ণভাবে সমাবেশ সমাপ্ত হয়।
সরাইল বিকাল বাজার শাহী মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা শেখ আমান উল­াহসহ উপজেলার বিভিন্ন মাদ্রাসার শিক্ষক ও ছাত্র, মসজিদের ইমাম, খতিব ও মুয়াজ্জিনসহ সহস্রাধিক ধর্মপ্রাণ সাধারণ মুসলমানগণ উক্ত বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করেন।

মুসলমানদের প্রাণের স্পন্দন মহানবী হযরত মুহাম্মদ সাঃ কে কুটূক্তি করে বিশ্বের দুইশত কোটি মুসলমানের কলিজায় যারা আগুন দিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্থি দাবি করেন বক্তাগণ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

জুলাই ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
আরও পড়ুন