১৯শে মে, ২০২২ ইং | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম এর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ , ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 months আগে

received_418271199985668

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম এর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক আব্দুল হালিম এর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ জানুয়ারী) বিকাল ৩ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ উক্ত অনুষ্ঠানের আয়োজন করে ।

সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ ইসমত আলীর সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা মাহফুজ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি এডভোকেট জিয়াউল হক মৃধা।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, জনপ্রতিনিধি, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্র লীগ, শ্রমিক লীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতা-কর্মীসহ বিভিন্ন স্তরের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম ২০২১ সালের ২১ জানুয়ারী রোজ বৃহস্পতিবার সকাল ১০টায় ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। বার্ধক্যজনিত কারনে শারীরিকভাবে অসুস্থ হয়ে দীর্ঘ দিন তিনি চিকিৎসাধীন ছিলেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কাটানিশার এলাকার এই সূর্য সন্তান সরাইল উপজেলা আওয়ামী লীগের একাধিকবার নির্বাচিত সভাপতি ছিলেন। মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক হিসেবে অনবদ্য অবদান রেখেছিলেন তিনি। বর্ষীয়ান এই রাজনীতিবিদ মহান জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে এমপি পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে ২ বার নির্বাচনে প্রতিদ্বন্দীতা করেছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

মে ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
আরও পড়ুন