দলীয় প্রতীকে নই বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে চান আবদুল জব্বার

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

দলীয় প্রতীকে নই বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে চান ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সদর ইউনিয়নের নতুন হাবলী গ্রামের বাসিন্দা ও উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আবদুল জব্বার। আজ বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় নতুন হাবলী গ্রামে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আবদুল জব্বারের সমর্থনে হাজী শুক্কুর ডিলারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় নতুন হাবলী, স্বল্প নোয়াগাঁও, ফকির খাঁটি , দক্ষিণ আরিফাইল ও পার্শ্ববর্তী গ্রামের গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও গ্রাম‌্য মাতাব্বরসহ যুবসমাজ উপস্থিত ছিলেন। received_1104850839919090 উল্লেখ্য যে , গত নির্বাচনে সরাইল সদর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দীতা করে অল্প ভোটের ব্যবধানে পরাজিত হন আবদুল জব্বার। এ ব্যপারে চেয়ারম্যান প্রার্থী আবদুল জব্বার সরাইল নিউজ ২৪.কমকে বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ইউনিয়ন পরিষদের নির্বাচনে অংশ নিবেনা, তাই আমি বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) হিসেবে ৭নং সরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিচ্ছি গ্রামের সমর্থন নিয়ে। তিনি সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।"/>

১১ই আগস্ট, ২০২২ ইং | ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

দলীয় প্রতীকে নই বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে চান আবদুল জব্বার

বার্তা সম্পাদক

প্রকাশিত: 11:49 pm , 13 October 2021, Wednesday , পোষ্ট করা হয়েছে 10 months আগে

দলীয় প্রতীকে নই বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে চান আবদুল জব্বার

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

দলীয় প্রতীকে নই বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে চান ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সদর ইউনিয়নের নতুন হাবলী গ্রামের বাসিন্দা ও উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আবদুল জব্বার।

আজ বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় নতুন হাবলী গ্রামে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আবদুল জব্বারের সমর্থনে হাজী শুক্কুর ডিলারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় নতুন হাবলী, স্বল্প নোয়াগাঁও, ফকির খাঁটি , দক্ষিণ আরিফাইল ও পার্শ্ববর্তী গ্রামের গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও গ্রাম‌্য মাতাব্বরসহ যুবসমাজ উপস্থিত ছিলেন।

received_1104850839919090

উল্লেখ্য যে , গত নির্বাচনে সরাইল সদর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দীতা করে অল্প ভোটের ব্যবধানে পরাজিত হন আবদুল জব্বার।

এ ব্যপারে চেয়ারম্যান প্রার্থী আবদুল জব্বার সরাইল নিউজ ২৪.কমকে বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ইউনিয়ন পরিষদের নির্বাচনে অংশ নিবেনা, তাই আমি বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) হিসেবে ৭নং সরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিচ্ছি গ্রামের সমর্থন নিয়ে।
তিনি সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আগষ্ট ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
আরও পড়ুন